সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
গোলাপগঞ্জে নাজমুল ও মিনহাজ হত্যা মামলায় এমপি নুরুল ইসলাম নাহিদ, আওয়ামীলীগ নেতা  সরওয়ার,  চেয়ারম্যান এলিম, মেয়র রাবেল সহ আসামি ৪৩৪ জন

গোলাপগঞ্জে নাজমুল ও মিনহাজ হত্যা মামলায় এমপি নুরুল ইসলাম নাহিদ, আওয়ামীলীগ নেতা  সরওয়ার,  চেয়ারম্যান এলিম, মেয়র রাবেল সহ আসামি ৪৩৪ জন

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে নিহত নাজমুল ও মিনহাজের পরিবারের পক্ষ থেকে গোলাপগঞ্জ মডেল থানায় দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গত রবিবার (২৫আগস্ট) রাতে নিহত নাজমুলের স্ত্রী খাদিজা মাহিনুর বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলা নং -১০ / ২৫-০৮-২০২৪ ইংরেজি। অপর মামলা মামলার বাদী নিহত মিনহাজের ভাই সাঈদ আলম। মামলা নং ১১/ ২৬-০৮-২৪ ইংরেজি।
বিজ্ঞাপন

এ দুটি মামলার এজহারে সাবেক সংসদ সদস‌্য নুরুল ইসলাম না‌হিদকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়াও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিৎ চৌধুরী, আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, সাবেক মেয়র আমিনুল ইসলাম রাবেল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও প্রশাসনের ১৭৪ জনের নাম উল্লেখ করা হয়। এবং অজ্ঞাত ২০০/২৬০ জনকে আসামি করা হয়েছে।

এ-দুটি মামলা থানায় রেকর্ডের বিষয়টি  প্রতিবেদককে  নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের। এদুই মামলা সহ এখন পর্যন্ত তিনটি হত্যা মামলা থানায় রেকর্ড হয়েছে।

উল্লেখ‌্য, হাসিনা সরকার পতনের আগের দিন (৪ আগস্ট) গোলাপগঞ্জ উপজেলা জুড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে নাজমুল ও মিনহাজ সহ আরও ৪ জন নিহত হন। এছাড়াও সিলেটে পুলিশেত গুলিতে গোলাপগঞ্জের আরেকজন নিহত হন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet